1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
সর্বশেষ :
ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা ফুলবাড়ীতে জাতীয় ভোটার দিবস পালিত

রাজশাহীতে বর্ণাঢ্য আয়োজনে পালিত হলো দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার ২০তম বর্ষপূর্তি

নূরুন নবী
  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৮ বার পড়া হয়েছে

নূরুন নবী,রাজশাহী প্রতিনিধি:
সর্বস্তরের পাঠকদের ভালোবাসায় সিক্ত দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার ২০তম বর্ষপূর্তি উদযাপন করেছে পত্রিকাটির রাজশাহী ব্যুরো অফিস। পাঠকের মন জয় করা এই পত্রিকা সত্য ও ন্যায়ের পথে থেকে কালজয়ী পক্রিকায় পরিণত হবে এমন প্রত্যাশা করেন উপস্থিত অতিথিরা। প্রতিষ্ঠার শুরু থেকে সকল শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপন দাতাদের সাথে নিয়ে ২০ বছর যাবৎ নিয়মিত বর্ষপূর্তি পালন করে আসছে দৈনিক স্বত:কন্ঠ কণ্ঠ পরিবার।

সেই ধারাবাহিকতায় উক্ত পত্রিকার ২০তম বর্ষপূর্তির আয়োজন করে রাজশাহী ব্যুরো অফিস। শুক্রবার রাত ৮ টার সময় রাজশাহী পদ্মা প্রেসক্লাবে কেক কাটার মধ্যে দিয়ে পালন করা হয় বর্ষপূর্তি অনুষ্ঠান ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহীর প্রবীন সাংবাদিক ও এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন, রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি মীর তোফায়েল হোসেন ও রাজশাহী মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং উত্তরবঙ্গ প্রতিদিনের প্রধান সম্পাদক এম.এ.হাবীব জুয়েল।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজশাহী পদ্মা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্ব:ত কন্ঠ পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান এহেসান হাবিব তারা।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে প্রবীন সাংবাদিক ও এটিএন বাংলার ষ্টাফ রিপোর্টার সুজাউদ্দিন ছোটন বলেন, দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি ২০বছর পেরিয়ে ২১ বছরে পদার্পণ করেছে। এ উপলক্ষে দৈনিক স্বত:কন্ঠ পত্রিকার সাথে সংশ্লিষ্ট সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রতিষ্ঠালগ্ন থেকে দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি এ দেশের অর্থনৈতিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিকসহ সকল ক্ষেত্রে উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে । কৃষির উন্নয়ন সাফল্য ও সম্ভাবনাকেও সুনিপুণভাবে প্রতিনিয়ত তুলে ধরছে। আমার বিশ্বাস দৈনিক স্বত:কন্ঠ পত্রিকাটি অতীতের মতোই আগামীতেও সব ক্ষেত্রে বস্তুনিষ্ঠ দায়িত্বশীল ও সাহসী ভূমিকা রাখবে। দেশি-বিদেশি অপসাংবাদিকতা ও অপপ্রচারের বিরুদ্ধেও উচ্চকণ্ঠ থাকবে।

উক্ত অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, রাজশাহী পদ্মা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক ফজলে হাবিব সৌরভ, চৌকষ পত্রিকার ভ্রাম্যমাণ প্রতিনিধি রাজিব খান, নুরজাহান পত্রিকার বিশেষ প্রতিনিধি আফতাবুল আলম, দৈনিক সময়ের কাগজ পত্রিকার ষ্টাফ রিপোর্টার অভিলাস দাস তমাল, দৈনিক প্রতিদিনের কাগজ পত্রিকার রাজিব আলী রাতুল, দৈনিক দিন পরিবর্তন পত্রিকার মোহাম্মদ নুরুন নবী, সহ রাফী, মোমি, তিতু, তানহা, তোহা, তানভীর, তন্ময়, রেফা পান্ত সহ আরো বিভিন্ন পত্রিকার সাংবাদিকগণ অংশগ্রহণ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং