1. info@www.newsibangla.com : news :
বগুড়া খাতেমন আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া - News i Bangla
বুধবার, ২৬ জুন ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

বগুড়া খাতেমন আদর্শ উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়া

আসিফ মাহবুব
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৭ বার পড়া হয়েছে

আসিফ মাহবুব, বগুড়া সদর প্রতিনিধি: বগুড়া সদরের খাতেমন আদর্শ উচ্চ বিদ্যালয়ের আয়োজনে ২০২৪ ইং শিক্ষা বর্ষের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে দোয়ার আয়োজন করা হয়।
অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব ইকরাম হোসেনের সভাপতিত্বে উক্ত দোয়ার অসুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন টিএমএসএস-এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড.হোসনে আরা বেগম। তিনি বলেন, প্রত্যেক মানুষের চাহিদা আছে। কিন্ত সে চাহিদা সীমার মধ্য থেকে চাইতে হবে, সীমা লঙ্গন করা যাবেনা।জিপি ফাইভ এর পিছে ঘোরাফেরা না করে পড়ালেখার পিছনে সময় দিতে হবে।সরকার ৪/৫বছর পরিশ্রম করে যে শিক্ষা কারিকলাম তৈরি করেছে তার বিরুদ্ধে না যেয়ে তাকে সাধুবাদ জানাতে হবে। কোন কাজ সম্পর্কে না জেনে বিরোধীতা করা ঠিক হবেনা। ভাল কাজের মূল্যায়ন অবশ্যই করা উচিৎ। লেখাপড়া করে উপযুক্ত হিসাবে গড়ে উঠার জন্য সকলকে কঠোর পরিশ্রম করার জন্য শিক্ষার্থীদের প্রতি প্রধান অতিথি আহবান জানান।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার হোসনে আরা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আমিনুল ইসলাম, বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক আমিনুল ইসলাম,গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম,সহকারী শিক্ষক মিটু মিয়া, নুর হোসেন, টিএমএসএস পাবলিক স্কুল এন্ড কলেজের ইংরেজী বিভাগের শিক্ষক সোহাগ হোসেন, খাতেমন আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জাকিউল ইসলাম জাকির , ( ম্যানেজার টিএমএমএসএস বিনোদন জগৎ) ,আরিফা ইয়াসমিন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নুরুজ্জামান, সহকারী শিক্ষক এসএম আব্দুল্লাহ, উম্মে সাবিবা, মোস্তারি জাহান, সাইফুল ইসলাম, ফরহাদ উদ্দিন, শারমিন আক্তার, ববি আক্তার, আনিছুর রহমান সহ সকল শিক্ষক শিক্ষিকা বৃন্দ। পরে দেশ জাতী ও শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন ধর্মীয় শিক্ষক নুরুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং