1. info@www.newsibangla.com : news :
নরসিংদী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলামকে সংবর্ধনা প্রদান - News i Bangla
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:১০ অপরাহ্ন
সর্বশেষ :
ফুলবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে আতাউর রহমান মিল্টন বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত ডোমার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত সরকার ফারহানা আখতার সুমি চট্টগ্রামে র‌্যাবের পাতা ফাঁদে আঁটকে গেল ৪ চাঁদাবাজ নাজাত যেন মেলে নালিতাবাড়ীতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থীদের গণসংযোগ এক বছরের মাথায় চিলাহাটি এক্সপ্রেস কোচ লক্কড়ঝক্কড় বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব উচ্চ বিদ্যালয়ে শিক্ষক/কর্মচারী যোগদান অনুষ্ঠান অনুষ্ঠিত গাজীপুরের শ্রীপুরে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা শেকড়ের সন্ধানে শীর্ষক সুরেন্দ্রনাথ কলেজের ছাত্র-ছাত্রীদের নিয়ে সপ্তম মিলনমেলা

নরসিংদী প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল ইসলামকে সংবর্ধনা প্রদান

রাজ উদ্দিন
  • প্রকাশিত: শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

রাজ উদ্দিন ,নরসিংদী, জেলা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় নরসিংদী প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলামকে বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামবাসী ও স্থানীয় কয়েকটি সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
(আজ) গতকাল শনিবার দুপুরে উপজেলার মুছাপুর ইউনিয়নের বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামে রামনগর কিন্ডারগার্টেন স্কুল মাঠে এই সংবর্ধনার আয়োজন করা হয়।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক পিএলসি প্রধান কার্যালয়ের সাবেক এজিএম মো আব্দুর রাজ্জাক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ কমিটির অর্থ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল হক।
এ সময় বক্তব্য রাখেন বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন বোর্ডের যুগ্ম সচিব মোহাম্মদ আরিফুল হক, এ্যাডভোকেট মো মাহবুব উল হক, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদের সাবেক কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম, সংবর্ধিত অতিথি নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নূরুল ইসলাম, বীরশ্রেষ্ঠ বৈমানিক মতিউর কল্যাণ সংস্থার সিনিয়র সহ সভাপতি জাকির হোসেন ছগির ও মুছাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম সরকার প্রমুখ। এ ছাড়াও স্থানীয় গন্যমাণ্য ব্যক্তিবর্গ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী অভিভাবকরা উপস্থিত ছিলেন। স্থানীয় কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে নৃত্য প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অতিথিবৃন্দ মনোগ্য সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে প্রতিযোগি ও বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।
অনুষ্ঠানে বক্তাগণ বলেন, সাংবাদিকরা হচ্ছে জাতির দর্পণ। এটি একটি মহান পেশা। তারই উজ্জল নক্ষত্র হলো এই গ্রামের সন্তান সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম। একজন প্রকৃত সাংবাদিকই পারে দেশ ও জনগনের কল্যাণে কাজ করতে। তিনি একজন স্বাধীন চেতনার নান্দনিক মানুষ। পেশাগত জীবনেও তিনি অত্যন্ত সুমিষ্টভাষী ব্যক্তি হিসেবে সকলের প্রিয় মানুষ। দেশের প্রথম সারির বহু মিডিয়া ‘দৈনিক সমকাল পত্রিকা’ জেলা প্রতিনিধি হিসেবে সুনামের সাথে কাজ করে যাচ্ছে। গত নরসিংদী প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি নির্বাচিত হন।সভাপতি হিসেবে নূরুল ইসলাম নির্বাচিত হওয়ায় বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের মানুষ আজ গৌরবান্বিত। আমরা তার জীবনের সার্বিক মঙ্গল কামনা করছি। আগামীতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে দেশ ও জাতীয় কল্যাণে কাজ করে যাবেন। অনুষ্ঠানে নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মোঃ নুরুল ইসলামকে এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং