1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন

চিলাহাটি ফাজিল মাদ্রাসায় রমরমা নিয়োগ বাণিজ্য

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৫ বার পড়া হয়েছে

নিউজী বাংলা ডেক্স : নীলফামারী জেলার চিলাহাটি জে.ইউ ফাজিল মাদ্রাসায় মোটা অংকের টাকার বিনিময়ে ২টি পদে নিয়োগ বানিজ্যের অভিযোগ উঠেছে। এসময় স্থানীয়দের সঙ্গে মাদ্রাসা সংশ্লিষ্টদের হট্রগোল হয়।

গত ১৬ ফেব্রুয়ারী জুম্মার নামাজ চলাকালীন সময় নীলফামারী জেলার চিলাহাটি জে.ইউ ফাজিল মাদ্রাসায় এঘটনা ঘটে। প্রতিষ্ঠানটির অধ্যক্ষ জাকির হোসাইন কম্পিউটার অপারেটর পদের জন্য তার মনোনীত প্রার্থীর নিকট ১৮ লাখ এবং আয়া পদে নিয়োগের জন্য ৯ লাখ টাকা হাতিয়ে নেয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পরীক্ষার্থীর অভিভাবক জানান- অধ্যক্ষ জাকির হোসাইন আগে থেকেই তার মনোনীত দুই প্রার্থীর নিকট মোটা অংকের টাকা নিয়ে ডিজি প্রতিনিধিকে ম্যানেজ করে ঠিক জুমার নামাজ চলাকালীন সময় সাজানো নিয়োগ পরীক্ষা নেয়।

এ সময় কয়েকজন স্থানীয় লোকজনের সঙ্গে প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষের এক পর্যায়ে বিতর্ক ঘটে। সেখানে সাংবাদিকরা উপস্থিত হলে ব্যাপারটি ম্যানেজ করার জন্য অধ্যক্ষ উঠে পরে লাগে। একপর্যায়ে সাজানো নিয়োগ প্রক্রিয়া শেষে ডিজি প্রতিনিধি চলে যায়।

তড়িঘড়ি করে করে পরীক্ষা নেওয়ার ব্যাপারটি উক্ত প্রতিষ্ঠানটির অধ্যক্ষ জাকির হোসেনের কাছে জানতে চাইলে তিনি এবারে কোন কথা বলবেন না বলে সাংবাদিকদের জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং