1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৪ অপরাহ্ন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে হোসেনপুর উপজেলা প্রেসক্লাবের শ্রদ্ধা।

মাহফুজ রাজা
  • প্রকাশিত: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২২ বার পড়া হয়েছে

মাহফুজ রাজা,স্টাফ রিপোর্টার:
কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার সর্বপ্রথম পেশাদার সাংবাদিকগণের সমন্বয়ে গঠিত হোসেনপুর উপজেলা প্রেসক্লাব, অমর একুশের শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রেস ক্লাব নেতৃবৃন্দরা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে মহান ভাষা আন্দোলনের বীর শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন ।

মঙ্গলবার(২১ শে ফেব্রুয়ারী) দিবাগত রাত প্রথম প্রহরে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে এ শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন, সহ সভাপতি ফরিদ উদ্দিন আহমদ,
দপ্তর সম্পাদক মাহফুজ রাজা,
যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান,গবেষণা সম্পাদক তাজুল ইসলাম বুলবুল, সম্মানিত সদস্য আফজালুর রহমান উজ্জ্বল, খাইরুল ইসলাম ফকিরসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক মোহাম্মদ আলী বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি প্রত্যেক জীবিত ও শহীদ ভাষাসৈনিকদের। তাঁদের জন্যই আজ মনের ভাব প্রকাশ করতে পারছি মায়ের ভাষায়। মায়ের ভাষা আর ভালোবাসায় জড়িয়ে থাকুক বাংলাদেশের প্রত্যেকটি মানুষ। 

উল্লেখ্য, উপজেলার সর্বপ্রথম পেশাদার সাংবাদিকগণের সমন্বয়ে প্রতিষ্ঠিত প্রাচীন সংগঠন হোসেনপুর উপজেলা প্রেসক্লাব ১৯৭৯ সাল থেকে নীতি নৈতিকতাকে সাথে নিয়ে পেশাদারিত্বকে সমুন্নত রেখে দেশ ও দশের স্বার্থে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং