1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

কক্সবাজারে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ উপলক্ষ্যে ব্রিফিং অনুষ্ঠিত”

মো লুৎফুর রহমান রাকিব
  • প্রকাশিত: বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৩ বার পড়া হয়েছে

মো লুৎফুর রহমান রাকিব: অদ্য ২১ফেব্রুয়ারি ২০২৪ খ্রি. বিকাল ০৩.০০ ঘটিকায় কক্সবাজার জেলায় নিয়োগযোগ্য প্রকৃত শূণ্য পদের বিপরীতে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে কার্য সম্পাদন করার লক্ষ্যে জেলা পুলিশ কক্সবাজারের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেড-এ যথাযথ নির্দেশনা তথা ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থেকে নিয়োগ সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন কক্সবাজার জেলার নিয়োগ বোর্ডের সম্মানিত সভাপতি জনাব মোঃ মাহফুজুল ইসলাম, পিপিএম (বার), পুলিশ সুপার, কক্সবাজার মহোদয়।

তিনি নিয়োগ কার্যক্রম সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পাদনের লক্ষ্যে নিয়োগ ডিউটিতে নিয়োজিত সংশ্লিষ্ট অফিসার ও ফোর্সদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে অবগত করেন। তিনি সম্পূর্ণ মেধা ও যোগ্যতার ভিত্তিতে যোগ্য প্রার্থী বাছাইয়ের জন্য দায়িত্বপ্রাপ্ত সকল পুলিশ সদস্যকে সততা, নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে অর্পিত দায়িত্ব পালনে দিক নির্দেশনা ও পরামর্শ প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ মাহবুবুর রহমান, এআইজি, পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা, জনাব মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) জনাব মোঃ শাকিল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার, ক্রাইম এন্ড অপস্ ((পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), জনাব অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), জনাব মোঃ জসীম উদ্দীন চৌধুরী, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), জনাব মোঃ মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, , সহ জেলা পুলিশের অন্যান্য সহকর্মীগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং