1. sumondomar2021@gmail.com : sumon islam : sumon islam
  2. info@www.newsibangla.com : news :
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন

চিলাহাটিতে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

মোঃ শাহাজাহান বিপ্লবী (সুমন)
  • প্রকাশিত: রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৪৭৭ বার পড়া হয়েছে

মোঃ শাহাজাহান বিপ্লবী (সুমন) নিউজী বাংলা ডেক্সঃ নীলফামারী জেলার চিলাহাটিতে নকল প্রসাধনী রাখায়, মাংসে কাপড় ঢাকা না দেওয়ায় এবং খোলা তেল বেশি দামে বিক্রি করায় ৩ প্রতিষ্ঠানকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভক্ত অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
জানা গেছে- জেলার চিলাহাটির চুরি পট্টিতে মামুন কসমেটিকে নকল প্রসাধনী এবং সরকারের নিষিদ্ধ ঘোষিত প্রসাধনী বিক্রির অপরাধে এ প্রতিষ্ঠানকে ৩ হাজার, চিলাহাটি চৌরাস্তায় বেলাল মাংসের দোকানে মাংসে ঢাকা না দেওয়া এবং বেশি দামে বিক্রির অপরাধে ২ হাজার এবং রাসেল স্টোরে খোলা তেল বেশি দামে বিক্রির অভিযোগে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
ভোক্তা অধিকার অধিদপ্তর নীলফামারী জেলার সহকারী পরিচালক সামসুল আলমের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা সিহাব উদ্দিন, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই তরুণ চন্দ্র।
সহকারী পরিচালক সবার উদ্দেশ্যে বলেন- এখন থেকে আপনারা পণ্য কিনলে অবশ্যই মানি রিসিভ বুঝে নিবেন, সেই সাথে গরুর মাংস ৬৫০ টাকা, সয়াবিন তেল খোলা ১৪৯ টাকা এবং বোতলে ১৬৩ টাকা রেটে নেবেন। কোন দোকানদার যদি বেশি মূল্য নেয় তাহলে তাৎক্ষণিক আমাদের অথবা ইউএনও কিংবা জেলা প্রশাসক মহোদয়কে ফোন করবেন।
রমজানের নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম যাচাইয়ের জন্য আবারো এই অভিযান চলমান থাকবে বলে তিনি কোথাও জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং